শিরোনামঃ

জুড়ীতে করোনা ভাইরাস প্রতিরোধে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন ইউএনও এবং ওসি

সাইফুল ইসলাম সুমনঃ শুরু থেকেই করোনা ভাইরাস প্রতিরোধে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন মৌলভীবাজারের জুড়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অসীম চন্দ্র বনিক এবং জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার।

করোনা ভাইরাস প্রতিরোধে জুড়ী উপজেলা প্রশাসনসহ জুড়ী থানা পুলিশ সদস্য জুড়ী শহর সহ ৬টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাইকিং, প্রচারবিলি, হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরন, বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের না হওয়া নিশ্চিতকরন, বিদেশ ফেরৎ ব্যক্তিদের নিজ নিজ বাড়িতে অবস্থান নিশ্চিতে তদারকি, সামাজিক দূরত্ব বজায় রাখা, করোনা ভাইরাস পুজি করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি রোধে নিয়মিত বাজার তদারকি ও অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থাগ্রহনসহ দেশের এই জরুরি পরিস্থিতিতে উপজেলাবাসিকে সর্বোচ্চ সচেতন করতে এবং সরকারের দেয়া নির্দেশ বাস্তবায়নে ইউএনও অসীম চন্দ্র বনিক এবং ওসি জাহাঙ্গীর হোসেন সরদার দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। কর্মহীন অসহায় মানুষদের ত্রান বিতরণ করা সহ সামাজিক নিরাপত্তা প্রদানে কাজ করে যাচ্ছেন তাঁরা।

এছাড়াও জুড়ী উপজেলায় বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠন, সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে করোনা ভাইরাস সচেতনতায় কাজ করে যাচ্ছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সুত্রে জুড়ী উপজেলায় এখনো পর্যন্ত কোন করোনা রোগী শনাক্ত হয়নি ।।

অন্যান্য খবর পড়ুন