শিরোনামঃ

জুড়ীতে সরকারি নির্দেশনা না মানায় আরো ১৫ জনকে জরিমানা

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ীতে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিভিন্ন অপরাধে ১৫ জনকে জরিমানা করা হয়েছে। এ সময় সরকারি নির্দেশনা না মানায় অপরাধ সংগঠিত হওয়ায় বিভিন্ন আইনে ১৫ জনকে ৪ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়। মঙ্গলবার (২১ এপ্রিল) সন্ধ্যায় এ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিক।

উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনায় জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে একদল পুলিশ সদস্য সহযোগিতা করেন।

অভিযানে সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৪/৬৬ ধারায় উপজেলার জাঙ্গিরাই গ্রামের বাবুল আহমদকে ৫০০, বেলাগাঁও গ্রামের ফারুক আহমেদকে ৫০০, বাছিরপুর গ্রামের বিপ্লব পালকে ৫০০, কুলাউড়া উপজেলার ঘাগটিয়া গ্রামের তালহা ইবনে সামীকে ১০০০ টাকা জরিমানা করা হয়।

এছাড়া দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় উপজেলার গরেরগাঁও গ্রামের টিপু আহমেদকে ২০০, কামিনীগঞ্জ বাজারের মারুফকে ২০০, জাঙ্গালীয়া গ্রামের আল মাসুদকে ২০০, বাছিরপুর গ্রামের জাকারিয়াকে ২০০, শাহিন আহমেদকে ২০০, সিরাজুল ইসলামকে ২০০, বেলাগাঁও গ্রামের মাছুম মিয়াকে ২০০, শিলুয়া গ্রামের আব্দুল করিমকে ২০০, জাঙ্গিরাই গ্রামের জুবায়ের আহমদকে ২০০, দক্ষিণ জাঙ্গিরাই গ্রামের মেহেদী হাসান সাজুকে ২০০ ও বড়লেখা উপজেলার দশঘরি গ্রামের সাহেদ মিয়াকে ২০০ টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বণিক বলেন, বর্তমান পরিস্থিতিতে সরকারি নির্দেশনা যারা অমান্য করবে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। জুড়ীতে সামাজিক দূরত্ব নিশ্চিতে প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে।

অন্যান্য খবর পড়ুন