শিরোনামঃ

জুড়ী টাইমস পরিবারের আয়োজনে ঈদ উপহার সামগ্রী বিতরণ

জুড়ী টাইমস সংবাদঃ করোনা ভাইরাস সংক্রামণ রোধে সরকারি নির্দেশনা মেনে নিজ ঘরে অবস্থান করছেন দেশের মানুষ। পাশাপাশি বন্ধ রয়েছে শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন চলাচল। সারাদেশের মতো মৌলভীবাজার জেলাও রয়েছে লকডাউনে। এতে কর্মহীন হয়ে পড়েছেন দিনমজুর, শ্রমিক, রিকশাচালকসহ দুস্থ ও অসহায় পরিবারের সদস্যরা। এর ফলে খাদ্য সংকটও দেখা দিয়েছে তাদের। এর মধ্যে পবিত্র ঈদুল ফিতর সন্নিকটে। তাই নিম্ন আয়ের এরকম মানুষদের খাদ্যের কষ্ট কিছুটা হলেও লাগব করার উদ্দেশ্যে জুড়ী টাইমস পরিবারের আয়োজনে ৬০টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
শুক্রবার (২২ মে) বিকেলে জুড়ী মডেল একাডেমী প্রাঙ্গণে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন জুড়ী টাইমস এর সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব আজিজুর রহমান, এ.আর মহিলা ফ্যাশনের প্রতিষ্ঠাতা রোকেয়া রহমান, জুড়ী টাইমস এর সম্পাদক সাইফুল ইসলাম সুমন ও জুড়ী মডেল একাডেমীর প্রধান শিক্ষক মো. মনিরুল ইসলাম।
উল্লেখ্য, আজিজুর রহমান ও রোকেয়া রহমানের একমাত্র মেয়ে আর্মি মেডিকেল কলেজে এম.বি.বি.এস ২য় বর্ষের শিক্ষার্থী আবিদা রুবাইয়াত বিনতে আজিজ (আখি) এবং একমাত্র ছেলে এবার এস.এস.সি পরিক্ষা দিয়েছে ইশতিয়াক ইবনে আজিজ ( রাফি) এর ঈদের টাকা থেকেই এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

অন্যান্য খবর পড়ুন