শিরোনামঃ

জুড়ীতে প্রধানমন্ত্রীর উপহার ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ

বিশেষ প্রতিনিধিঃ করোনার প্রাদুর্ভাবে কর্মহীন, দুস্থ ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার (ত্রাণ সামগ্রী) ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন জুড়ী উপজেলার ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ।

শনিবার (২৩-মে) সকালে জুড়ী উপজেলার ৬টি ইউনিয়নে এসব ত্রাণ বিতরণ করেন তিনি। বিভিন্ন ইউনিয়নের সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলার জনপ্রিয় ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ। এসময় কয়েকটি মোটরসাইকেলে করে হতদরিদ্র ও অসহায় পরিবারগুলোর ঘরে ঘরে গিয়ে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী পৌঁছে দিতে দেখা যায় ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশকে।

এসব উপহার বিতরণকালে ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মত বেশির ভাগ মানুষ ঘরের মধ্যে অবস্থান করছেন। হত দরিদ্ররা কাজ করতে না পেরে খুবই সমস্যায় পড়েছে। তাই সরকারের দেওয়া সহযোগিতা আমরা বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছি। প্রধানমন্ত্রীর উপহার আমি সততা ও নিষ্ঠার সাথে হতদরিদ্রদের মাঝে বিতরণ করছি। বৃষ্টিভেজা পরিস্থিতিতেও বাড়িতে বাড়িতে গিয়ে অসহায়দের খাদ্যসামগ্রী তুলে দেয়েছি। জুড়ী উপজেলার মানুষ না খেয়ে থাকবেন না। সবার কাছে একটিই অনুরোধ আপনারা ঘরে থাকুন। আমরা আপনার ঘরে খাবার পৌঁছে দিবো।

এছাড়াও কর্মহীন ও দরিদ্র এসব মানুষের জন্য সহায়তার হাত বাড়িয়ে সাধারণ মানুষের ভালোবাসায় মুগ্ধ হয়েছেন ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ। ব্যক্তিগত ভাবেও অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন ইতিপূর্বে। একই সঙ্গে তার পক্ষ থেকে খাদ্য সহায়তা পাচ্ছেন হোম কোয়ারেন্টাইনে থাকা লোকজনও। এদিকে শহর-গ্রামের রাস্তায় জীবাণুনাশক স্প্রে এবং সাধারণ মানুষকে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ অব্যাহত রয়েছে ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশের।

অন্যান্য খবর পড়ুন