শিরোনামঃ

জুড়ীতে করোনায় মৃত্যুবরনকারী ব্যাক্তির দাফন সম্পন্ন

বিশেষ প্রতিনিধিঃ জুড়ীতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরনকারী আব্দুল হান্নান (৩৬) এর দাফন সম্পন্ন হয়েছে। তার বাড়ি উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের জালালপুর গ্রামে। ২৬ মে মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় সিলেট শহীদ সামছুদ্দীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুবরন করার ৫ ঘন্টার মধ্যে রাত ১১.৫০ মিনিটের সময় তার পারিবারিক গোরস্থানে ইসলামী রীতি অনুযায়ী তার দাফন সম্পন্ন হয়েছে। “টিম ফর কেভিড ডেথ” এবং ইকরামূল মুসলিমীন ফাউন্ডেশন নাসক দুইটি সেচ্ছাসেবক টিম দাফনের কাজ সম্পন্ন করে।

এ সময় উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বণিক, জুড়ী থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ সহ প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সেচ্চাসেবকগণ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ জানান, সিলেটে মৃত্যুবরন করায় জুড়িতে লাশ আসার পর পরই নিয়ম অনুযায়ী আমাদের উপস্থিতিতে দাফন করা হয়েছে।

উল্লেখ্য ১১ মে করোনা কিডনি জনিত রোগ নিয়ে আব্দুল হান্নান সিলেট রাগীব-রাবেয়া হাসপাতালে ভর্তি হোন। এরপর ১৬ মে তাকে শহীদ সামছুদ্দীন হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে ১০দিন চিকিৎসাধীন থাকার পর গতরাত ৭টায় হাসপাতালেই তার মৃত্যু হয়। তার সাথে থাকা (২২) বয়সী ভাতিজাও করোনা আক্রান্ত হয়ে শহীদ সামছুদ্দীন হাসপাতালে আইসোলেশনে আছেন।

অন্যান্য খবর পড়ুন