শিরোনামঃ

জুড়ীতে রহস্যজনক আগুন, দুটি মোটরসাইকেলসহ মার্কেট পুড়ে ছাই

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের উত্তর জাঙ্গীরাই গ্রামে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ২ টি দোকান ও পার্শ্ববর্তী ক্লাবঘরে রাখা ২ টি মোটরসাইকেল। সোমবার রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় সূত্র জানায়, ওইদিন গভীর রাতে ওই এলাকার রুহুল আমিনের মালিকানাধীন মার্কেটে আগুন লাগলে স্থানীয়রা পুলিশ ও দমকলে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলেও কুলাউড়া থেকে দমকল বাহিনী আসার আগেই ২ টি দোকান, ক্লাবঘরে রাখা ১ টি পালসার ও ১ টি লিফান মোটরসাইকেল পুড়ে যায়। সকালে স্থানীয় সংবাদকর্মীরা ঘটনাস্থলে গেলে স্থানীয় লোকজন জানান, আগুন নেভানোর পর ঘটনাস্থল থেকে পেট্রোলের কন্টেইনার ও গ্যাসলাইট পাওয়া যায়। তাদের ধারণা রহস্যজনক এ আগুন লাগার ঘটনাটি একটি স্যাবোটাজ। সঠিক তদন্তের মাধ্যমে এর রহস্য উন্মোচনের দাবী জানান তাঁরা।

এদিকে মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম.এ মুঈদ ফারুক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার প্রমূখ। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

অন্যান্য খবর পড়ুন