শিরোনামঃ

মসজিদের উন্নয়ন কাজে আমেরিকা প্রবাসী জালাল আহমেদ চৌধুরীর আর্থিক সহায়তা

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার কলেজ রোড ভবানীগঞ্জ বাজারস্থ বিশিষ্ট সমাজসেবক মরহুম আব্দুল হক চৌধুরীর ছেলে আমেরিকা প্রবাসী জালাল আহমেদ চৌধুরী (শাহীন) সম্প্রতি এক সংক্ষিপ্ত সফরে দেশে এসেছেন।

সংক্ষিপ্ত এই সফরে আমেরিকা প্রবাসী জালাল আহমেদ চৌধুরী পারিবারিক বিভিন্ন প্রোগ্রামে যোগদান করবেন। সাথে সাথে জুড়ী ও সিলেটে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

এদিকে গত শুক্রবার জুড়ী নিউ মার্কেট সংলগ্ন বাস স্টেন বড় মসজিদে জুম্মার নামাজে অংশ নিয়ে জালাল আহমেদ চৌধুরী মসজিদের উন্নয়ন কাজের জন্য ৫০হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করেছেন।

উল্লেখ্য, আমেরিকা প্রবাসী জালাল আহমেদ চৌধুরী আমেরিকায় বসবাসরত জুড়ীবাসীর প্রিয় সামাজিক সংগঠন “জুড়ী সামাজিক ও সাংস্কৃতিক সমিতি অব ইউ.এস.এ ইনক” এর অন্যতম সদস্য, মার্কিন যুক্তরাষ্ট্র হোম সলিউশন ব্রঙ্কস এনওয়াই এর ম্যানেজার এবং ইউএসএ ব্রঙ্কস বাংলাদেশ সোসাইটি এনওয়াই এর ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

আমেরিকা প্রবাসী জালাল আহমেদ চৌধুরী প্রবাসে থেকেও জুড়ী উপজেলার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি বিভিন্ন আর্থ-সামাজিক উন্নয়নে বলিষ্ঠ ভুমিকা রাখছেন।

অন্যান্য খবর পড়ুন