শিরোনামঃ

প্রধানমন্ত্রীর প্রতি পরিবেশ মন্ত্রীর কৃতজ্ঞতা প্রকাশ

বিশেষ প্রতিনিধিঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি হাসপাতাল থেকে বাসায় ফিরে সুস্থতার জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের প্রতি শুকরিয়া প্রকাশ করেছেন। করোনাভাইরাস সনাক্ত হওয়ার সাথে সাথে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাৎক্ষণিকভাবে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হওয়ার নির্দেশনা প্রদান করেন। এজন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নেয়ার জন্য তিনি এসময় মন্ত্রিপরিষদ এবং জাতীয়  সংসদের মাননীয় সদস্যবর্গের প্রতিও আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

আশু রোগমুক্তির জন্য দোয়া প্রার্থনা ও আশীর্বাদ কামনা করার জন্য তাঁর নির্বাচনী এলাকা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার জনগণসহ দেশে ও প্রবাসে বসবাসকারী সকলের প্রতি পরিবেশ মন্ত্রী আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। আন্তরিকভাবে চিকিৎসাসেবা প্রদানের জন্য তিনি সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসক ও নার্সসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। তাঁর স্বাস্থ্যের নিয়মিত খোঁজ নেওয়ার জন্য গণমাধ্যমের সদস্যবৃন্দকে ধন্যবাদ জানান ।

উল্লেখ্য, কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ১২ আগস্ট থেকে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ), ঢাকায় চিকিৎসাধীন পরিবেশ মন্ত্রী আজ (২০ আগস্ট) ছাড়পত্র পেয়ে তাঁর ঢাকাস্থ সরকারি বাসায় ফেরেন। চিকিৎসকদের পরামর্শ মোতাবেক আগামী দুই সপ্তাহ নিজ বাসায় আইসোলেশনে থেকে প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণ করবেন। বর্তমানে তিনি আশংকামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকবৃন্দ।

অন্যান্য খবর পড়ুন