শিরোনামঃ

জুড়ীতে সূচনার কিশোরী সমাবেশ অনুষ্ঠিত

জুড়ী টাইমস সংবাদঃ মৌলভীবাজারের জুড়ীতে সেভ দ্যা চিল্ড্রেনের কারিগরীসহায়তায় “সূচনা” প্রকল্পর মাঠ পর্যায়ে বাস্তবায়নকারী সংস্থা সেন্টার ফর ন্যাচারাল রিসোর্স স্টাডিজ (সিএনআরএস) এর আয়োজনে “কিশোরী সমাবেশ”২০২০ অনুষ্টিত হয়েছে। উক্ত সমাবেশে পশ্চিমজুড়ী, পূর্বজুড়ী ও সাগরনাল ইউনিয়নের কিশোরীগন অংশ গ্রহন করে। কিশোরী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা মহিলা ক্রীড়া সংস্থা ও লেডিস ক্লাবের সভাপতি কবিতা ইয়াসমীন।

সম্প্রতি স্থানীয় শাহজালাল কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত কিশোরী সমাবেশে সভাপতিত্ব করেন জুড়ী উপজেলা মহিলা ক্রীড়া সংস্থা ও লেডিস ক্লাবের সভাপতি সানজিদা তালুকদার ইভা। সূচনা প্রকল্প জুড়ী উপজেলার পুষ্টি কর্মকর্তা জাকারিয়া হাসানের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মোস্তাফিজুর রহমান, মৌলভীবাজারের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সানজিদা রহমান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মৌসুমী আক্তার, সেইভ দ্যা চিলড্রেনের কনসর্টিয়াম ম্যানেজার কাজী আলম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: নাজমা বেগম, উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের এফডব্লিউভি রুপালী রাণী দাস, সূচনা প্রকল্প জুড়ী উপজেলার মনিটরিং অফিসার নুরুল আহমেদ মামুন, ইউনিয়ন সমন্বয়কারী আনোয়ারুর ইসলাম ও খালেদ আহমদ।

অনুষ্ঠানে কিশোরী কার্যক্রমের উপর প্রতিবেদন উপস্থাপন, কুইজ প্রতিযোগিতা, বিতর্ক প্রতিযোগিতা ও অপুষ্টি, বাল্যবিবাহ ও নারী নির্যাতন বিরোধী বিষয় ভিত্তিক নাটিকা প্রদর্শন করেন অংশগ্রহণকারীরা, সর্বশেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

অন্যান্য খবর পড়ুন