শিরোনামঃ

নতুন বছরকে স্বাগত জানালো লেমন গার্ডেন রিসোর্ট

জুড়ী টাইমস সংবাদঃ বর্ণাঢ্য আয়োজনে ইংরেজি নতুন বছরকে স্বাগত জানিয়েছে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অবস্থিত লেমন গার্ডেন রিসোর্ট। স্বাস্থ্যবিধি মেনে ২০২০ সালকে বিদায় জানিয়ে ২০২১ সালকে বরণ করতে রিসোর্টটি নানা অনুষ্ঠানের আয়োজন করে। এ উপলক্ষে বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত করা হয় পুরো রিসোর্ট।

রাত ৮টা থেকে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে গান পরিবেশন করেন কন্ঠ শিল্পী পুরবী তালুকদার, নিউ শান্তা ও ঝুমা আক্তার। নৃত্য পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা। বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব রমা দাসের পরিচালনায় রাত ১১টা ৫৯ মিনিট বাজতেই শুরু হয় ২০২১ সালের কাউন্টডাউন। ১২টা বাজতেই ২০২১ সালকে বিপুল উদ্দীপনায় বরণ করে নেন উপস্থিত সবাই। সাথে-সাথে কাটা হয় ইংরেজি নববর্ষের কেক।

ইংরেজি নববর্ষকে স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন লেমন গার্ডেন রিসোর্টের প্রতিষ্ঠাতা সেলিম মিয়া। এসময় তিনি বলেন, করোনা মহামারির কারণে বিষাদ এবং স্বপ্ন ভঙ্গের বছর হিসেবে ইতিহাসে গড়া ২০২০ সালকে বিদায় জানিয়ে করোনা মুক্ত বিশ্ব এবং মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরণের প্রত্যাশা নিয়ে আজ আমরা বরন করে নিলাম ২০২১ সালকে। প্রতি বছরের ন্যায় এ বছরও সকল দুঃখ-বেদনা ভূলে সারা বিশ্বের মতো আমরাও নতুন বছরকে বরণ করলাম। এবার করোনা মুক্তির আশা নিয়ে বরণ করলাম ২০২১ সালকে। আমি বিশ^াস করি ২০২১ সাল মানে প্রাণে নতুন স্পন্দন, নতুন আশা, নতুন সম্ভাবনা।

অন্যান্য খবর পড়ুন