শিরোনামঃ

জুড়ীতে সিএনজি শ্রমিকদের প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (সিএনজি) রেজিঃ নং-২৩৫৯ এর অন্তর্ভুক্ত জুড়ী উপজেলা শাখা পরিচালনা কমিটির সভাপতি কর্তৃক বিভিন্ন অনিয়ম, দীর্ঘদিনের চাঁদার টাকা আত্নসাৎ ও সিএনজি শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে সাধারণ শ্রমিক বৃন্দ।

বুধবার (২৪ মার্চ) দুপুরে জুড়ী বিজিবি ক্যাম্প চত্বরে এ প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। সংগঠনের উপজেলা শাখার সহ-সভাপতি ফয়জুল ইসলাম কালার সভাপতিতে অনুষ্টিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিজিবি ক্যাম্প স্ট্যান্ডের সভাপতি নানু মিয়া, সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম, শিশুপার্ক স্ট্যান্ডের সভাপতি বদরুল ইসলাম, সাধারণ সম্পাদক ফরিদ মিয়া, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, সংগঠনের উপজেলা সভাপতি মতিউর রহমান চুনু দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করার সুবাদে পুরো উপজেলায় আধিপত্য বিস্তার করছে। সভাপতির নেতৃত্বে বারবার সাধারণ শ্রমিকদের উপর হামলা করা হচ্ছে। হামলার পাশাপাশি মামলা দেয়া হচ্ছে। তারা আরোও বলেন দীর্ঘদিন থেকে টাকার কোন হিসাব দিচ্ছেন না। শ্রমিকরা হিসাব চাইলে তিনি গালিগালাজ এমনকি মারধরও করে থাকেন। শ্রমিকদের দাবি উপেক্ষা করে উপজেলা শাখার নির্বাচন না দিয়ে গোপনে পকেট কমিটি করে নেন। মালিক সমিতির টাকাও আত্নসাৎ করেছেন। আমরা টাকার হিসাব চাই, উপজেলা শাখার নির্বাচন চাই।

এ বিষয়ে জানতে সংগঠনের উপজেলা শাখার সভাপতি মতিউর রহমান চুনুর মোবাইলে বার বার ফোন দিলেও মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়

অন্যান্য খবর পড়ুন