শিরোনামঃ

জুড়ীতে ইট ভাঙ্গার মেশিন চুরির ঘটনায় থানায় মামলা; আটক এক

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ীতে ইট ভাঙ্গার মেশিন (থ্রি হুইলার) গাড়ী চুরির ঘটনায় থানায় মামলা করেছেন গাড়ীর মালিক মনিরুল ইসলাম। এ ঘটনায় জুড়ী থানা পুলিশ নয়ন মিয়া (২৩) নামের এক আসামীকে গ্রেফতার করেছেন। মামলার অন্য আসামীরা হলেন বাছিরপুর গ্রামের জয়নাল মিয়ার ছেলে জালাল মিয়া (৩২), জয়নাল মিয়ার ছেলে আলাল মিয়া (২৩) এবং জাকির মিয়ার ছেলে নয়ন মিয়া (২২)।

স্থানীয় ও মামলার এজাহার সূত্রে জানা যায়, জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের নয়াগ্রাম এলাকার আব্দুল সালামের ছেলে মোঃ মনিরুল ইসলাম অত্র উপজেলার একজন বিশিষ্ট ব্যবসায়ী। মনিরুল ইসলামের ইট ভাঙ্গার মেশিন (থ্রি হুইলার) গাড়ীটি (যাহার মূল্য প্রায় ৩ লাখ ২০ হাজার টাকা) প্রতিদিনের মত গত ১ মে সন্ধ্যায় তার ড্রাইভার সোহেল মিয়া কাজ শেষে আধুনিক হাসপাতালের সামনে রাস্তার পশ্চিম পাশে তালা দেয়া অবস্থায় রেখে যায়। পরদিন ২ মে সকালে কাজে যাওয়ার জন্য ড্রাইভার সোহেল মিয়া ওই জায়গায় গেলে ইট ভাঙ্গার মেশিন (থ্রি হুইলার) গাড়ীটি আর পায়নি। তখন গাড়ীর মালিক মনিরুল ইসলাম, ড্রাইভার সোহেল মিয়া ও তাদের আত্মীয় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজতে থাকে। একপর্যায়ে ইট ভাঙ্গার মেশিন (থ্রি হুইলার) গাড়ীটি বাছিরপুর গ্রামস্থ পালপাড়া এলাকায় আসামী নয়ন মিয়া চালাইয়া নেওয়ার সময় হাতে নাতে আটক করেন স্থানীয়রা। এ সময় ইট ভাঙ্গার মেশিন (থ্রি হুইলার) গাড়ীতে অবস্থানরত জালাল মিয়া সহ অন্যান্য এজাহার নামীয় এবং অজ্ঞাত নামা আসামীগণ দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে জুড়ী থানা পুলিশ ঘটনাস্থলে আসেন এবং আসামী নয়ন মিয়া কে আটক করেন।

ইট ভাঙ্গার মেশিন (থ্রি হুইলার) গাড়ী চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে জুড়ী থানার ওসি তদন্ত মোঃ আবুল কালাম জানান, এ বিষয়ে জুড়ী থানায় একটি মামলা হয়েছে। মামলা নং ০২, তারিখ ০৩/০৫/২১ইং। এ মামলায় বাছিরপুর গ্রামের কামাল মিয়ার ছেলে নয়ন মিয়া (২৩) নামের এক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

অন্যান্য খবর পড়ুন