শিরোনামঃ

জুড়ীতে পিউরিয়া ফাস্ট ফুডকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার জুড়ীতে ভ্রাম্যমান আদালত “পিউরিয়া ফাস্ট ফুড”কে জরিমানা করেছে। সোমবার (১৫ আগস্ট) রাতে উপজেলার চৌমুহনীতে অবস্থিত পিউরিয়া ফাস্ট ফুডকে জাতীয় শোক দিবসে জাতীয় পতাকা অর্ধনমিত না রাখায় এবং আইন অমান্য করে সন্ধ্যার পর জাতীয় পতাকা টানিয়ে রাখায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারী।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, পিউরিয়া ফাস্ট ফুড নামক একটি দোকান জাতীয় শোক দিবসে জাতীয় পতাকা অর্ধনমিত না রাখা এবং আইন অমান্য করে সন্ধ্যার পর জাতীয় পতাকা টানিয়ে রাখার খবর পেয়ে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারী। এ সময় তিনি আইন অমান্য করায় ৪ হাজার টাকা জরিমানা করে আদায় করেন।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারী বলেন, জাতীয় শোক দিবসে জাতীয় পতাকা অর্ধনমিত না রাখা এবং আইন অমান্য করে সন্ধ্যার পর জাতীয় পতাকা টানিয়ে রাখা একটি বড় ধরনের অপরাধ। এ অপরাধে পিউরিয়া ফাস্ট ফুড কে ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া সারাদেশে রাত আটটার পর বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে দোকান পাট বন্ধের সরকারি নির্দেশনা রয়েছে। এ নির্দেশনা অমান্য করায় এ ব্যবসা প্রতিষ্ঠান কে সতর্ক করা হয়।

অন্যান্য খবর পড়ুন