শিরোনামঃ

জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ীতে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে। রবিবার (৯ মে) দুপুরে জুড়ী বড় মসজিদ প্রাঙ্গণে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের কার্যকরী কমিটির প্রচার সম্পাদক মারুফ আহমেদ পাপ্পুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন জুড়ী উপজেলা নির্বাহী অফিসার আল-ইমরান রুহুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুক আহমদ, জায়ফরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মাসুম রেজা, জায়ফরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের দারা, এমদাদুর রহমান, পশ্চিমজুড়ী ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহেদ আহমদ তাজিন, ফ্রান্স প্রবাসী জুবায়ের হাসান, ব্যবসায়ী শামসুল ইসলাম, সাংবাদিক সিরাজুল ইসলাম, সাইফুল ইসলাম সুমন, মনিরুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র পক্ষ থেকে উপজেলার ৬ টি ইউনিয়নের ১৪০ টি পরিবারের মাঝে ৮.৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ লিটার তেল, ২ কেজি পিঁয়াজ, ২ কেজি আলু, ২ প্যাকেট সেমাই, ১ কেজি চিনি ও ১ কেজি ময়দা প্যাকেটজাত করে বিতরণ করা হয়। এছাড়াও উপজেলার ২০ টি পরিবারকে নগদ ২৫০০ টাকা করে দেওয়া হয়।

জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের ইউকে’র কার্যকরী কমিটির প্রচার সম্পাদক মারুফ আহমেদ পাপ্পু বলেন, আমাদের এই সংগঠনটি সবসময় অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। গতবছরও করোনাকালে আমরা অনেক অসহায় হতদরিদ্র মানুষকে সাহায্য সহযোগিতা করেছি। ঈদকে সামনে রেখে এবারও আমরা খাদ্য সামগ্রী সহ প্রায় ২ লক্ষ টাকা বিতরণ করেছি। আগামীতে এ ধরনের সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আল-ইমরান রুহুল ইসলাম বলেন, প্রবাসে থেকেও নিজ উপজেলার মানুষের কথা ভেবে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সদস্যরা যে মানবিকতার হাত বাড়িয়ে দিয়েছেন তা সত্যিই প্রশংসনীয়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উক্ত সংগঠনের সদস্যদের কে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

অন্যান্য খবর পড়ুন