শিরোনামঃ

বড় ভাইকে নিয়ে বাড়ি ফেরা হলো না আসুক আহমদের

বিশেষ প্রতিনিধিঃ বড় ভাই মাসুক আহমদ দুবাই প্রবাসী। দুবাই থেকে দেশে আসলে ঢাকা এয়ারপোর্ট থেকে বড় ভাই মাসুক আহমদকে রিসিভ করে প্রাইভেটকার যোগে ঢাকা থেকে বাড়ীতে আসার পথে কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আসুক আহমদ (৩৫) নিহত হন।

মঙ্গলবার (১১ মে) কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার সড়কের খুমিয়া সংলগ্ন ফিলিং স্টেশনের সম্মুখে তাদের বহনকারী প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কা লেগে পাশের খাদে পড়ে গেলে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর গুরুতর আহতবস্থায় আসুক আহমদকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আসুক আহমদ  জুড়ী উপজেলার সদর জায়ফরনগর ইউনিয়নের বেলাগাঁও গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছোট ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার বছরের একটি সন্তান রেখে গেছেন। তার মৃত্যুতে পুরো উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে। অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তার আত্মার মাগফিরাত কামনা করে পোস্ট করেছেন।

নিহত ব্যক্তির বড় ভাই দুবাই প্রবাসী মাসুক আহমদ বলেন, ঢাকা থেকে বাড়িতে আসার পথে কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজারে সকাল ৬টা ৩০ মিনিটে আমাদের বহন করা প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে আমার সাথে থাকা আমার ছোট ভাই মারাত্মক আহত হলে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমি আমার ভাইয়ের জন্য সকলের কাছে দোয়া চাই।

অন্যান্য খবর পড়ুন