শিরোনামঃ

জুড়ীতে সংবাদ সম্মেলনে স্বামী হেনস্তার ন্যায় বিচার চাইলেন মনোয়ারা বেগম

জুড়ী টাইমস সংবাদঃ মৌলভীবাজার জেলার জুড়ীতে স্বামী হেনস্তার ন্যায় বিচার চাইলেন মনোয়ারা বেগম। মঙ্গলবার ( ৮ জুন ) শহরের একটি স্থানীয় রেস্টুরেন্টে জুড়ী প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ৩ জুন আমার ছোট ছেলে দুবাই প্রবাসী নাঈম আহমদ কর্তৃক সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি কলার পোস্ট কে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন সাবেল আমার স্বামী স্বপন মিয়া কে হেনস্থা করেন। এই ঘটনার বিষয়ে জুড়ী থানায় একটি লিখিত অভিযোগ করলেও এখন পর্যন্ত মামলা রেকর্ড করা হয়নি। বিষয়টি নিয়ে সালিশ মীমাংসায় বসা হলেও ছাত্রলীগ সভাপতি তা মানেননি।

এ সময় তিনি আরো বলেন, এ ঘটনায় আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। বর্তমানে আমার স্বামীর অবস্থাও আশঙ্কাজনক। তিনি এখন সিলেটে চিকিৎসাধীন রয়েছেন। এ অবস্থায় আমার স্বামী যদি মারা যায় তাহলে আমার পরিবারের কি হবে? আমাদের এলাকার এমপি মাননীয় পরিবেশমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মহোদয়ের কাছে আমি ন্যায়বিচার দাবি করছি।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মনোয়ারা বেগমের ছেলে রায়হান আহমেদ রানা।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন সাবেল বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ টি সম্পূর্ণ মিথ্যা। আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার।

জুড়ী থানার অফিসার্স ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী বলেন, জুড়ী থানায় বিষয়টি নিয়ে পৃথক দু’টি অভিযোগ আসায় এবং ঘটনাটি স্পর্শকাতর হওয়ায় গভীর তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

অন্যান্য খবর পড়ুন