শিরোনামঃ

জুড়ীতে এস এম জাকির হোসাইন এবং আহমদ কামাল অহিদের পাল্টাপাল্টি হামলার অভিযোগ

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ীতে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের গাড়িতে হামলার চেষ্টা হয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার (১৩ জুন) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে জুড়ী বাজারের বিজিবি ক্যাম্প এলাকায় এই ঘটনা ঘটে। এঘটনার কিছুক্ষণ পর জুড়ী উপজেলা যুবলীগের সহ-সভাপতি আহমদ কামাল অহিদের বাড়ীতেও  হামলার চেষ্টা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, রোববার রাতে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন তাঁর মা-বাবাসহ ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে জুড়ী বাজারের বিজিবি ক্যাম্প এলাকায় পৌঁছামাত্র তার গাড়ি ঘিরে ফেলেন ছাত্রলীগের একাংশের কিছু কর্মী। এসময় তারা জাকিরের গাড়িতে হামলার চেষ্টা চালান। এমন পরিস্থিতিতে আশপাশের লোকজন এগিয়ে এলে ছাত্রলীগের একাংশের কর্মীরা সরে যায়। এই ঘটনার খবর পেয়ে জাকির হোসাইনের সমর্থক ছাত্রলীগের নেতাকর্মীরা জুড়ী বাজারে শোডাউন করে এবং যুবলীগের সহ সভাপতি আহমদ কামাল অহিদের বাড়িতে হামলা করে।

ঘটনার খবর পেয়ে মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউছার দস্তগীর, জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেন। হামলার পর ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নিজের ভেরিফাইড ফেসবুকে প্রতিবাদ জানিয়ে লিখেন, ছি!! ভাবতেই ঘৃণা লাগছে, বাড়ি থেকে ঢাকা যাচ্ছি আমার সাথে আমার বাবা-মা আছেন। আমার কোন শত্রুর বাবা-মা’র সামনেও যেন এরকম কিছু না ঘটে। এটাই কি তাহলে রাজনীতি!!!!! ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন জানান, উপজেলা যুবলীগের সহ সভাপতি আহমদ কামাল অহিদের নেতৃত্বে আমার গাড়িতে হামলার চেষ্টা করা হয়। স্থানীয় লোকজন ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ এগিয়ে এসে আমাদের রক্ষা করেন। অভিযোগের বিষয়ে জানতে যুবলীগের সহ সভাপতি আহমদ কামাল অহিদ বলেন, গতকাল রাত ৮টার দিকে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন ঢাকা যাওয়ার পথে জুড়ী বাজারে তার উপর আমার নেতৃত্বে হামলা হয়েছে কথাটি সম্পুর্ন মনগড়া, মিথ্যা ও বানোয়াট। একটি স্বার্থন্বেষী মহল আমার রাজনৈতিক অবস্থান কে অবক্ষয় বিখণ্ডায়ন করার জন্য আমার বাড়ীতে একদল সন্ত্রাসী ৩০/৪০ টি হোন্ডা নিয়ে এসে ইট পাথর দিয়ে ঢিল মারতে থাকে এবং গুলি করে পালিয়ে গিয়ে একটা প্রপাগণ্ডা মিথ্যা খবর প্রচারিত করছে ।

জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী বলেন, ‘পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

অন্যান্য খবর পড়ুন