শিরোনামঃ

জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন বড়লেখা থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার

সাইফুল ইসলাম সুমনঃ মৌলভীবাজার জেলার বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ মনোনিত হয়েছেন। মঙ্গলবার (৬ জুন) দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত মাসিক সভায় পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া কর্মক্ষেত্রের কৃতিত্ব স্বরূপ তাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।

বড়লেখায় আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও উন্নতিতে দ্রুত ব্যবস্থাগ্রহণ, ওয়ারেন্ট তামিল, ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য উদ্ধার, চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতার, ভিকটিম উদ্ধার, ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহযোগিতা প্রদান, চোরাচালান প্রতিরোধসহ সার্বিক ক্ষেত্রে গত জুন মাসে তিনি জেলার মধ্যে শ্রেষ্টত্ব অর্জন করেন ওসি জাহাঙ্গীর হোসেন সরদার।

ওসি জাহাঙ্গীর হোসেন সরদারের এই অর্জনের স্বীকৃতি স্বরূপ জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে তাকে পুরস্কৃত করা হয়। জেলা শ্রেষ্ট বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার গত বছরের ৭ আগষ্ট বড়লেখা থানায় যোগদান করেন।

বড়লেখা থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান, সংশ্লিষ্ট সকলের সহযোগিতা নিয়ে তিনি তার কর্মস্থলের জনগণের সার্বিক আইনশৃংখলার উন্নয়নে দায়িত্ব পালন করছেন। কাজের ক্ষেত্রে এমন পুরস্কার কাজের স্পৃহা কে আরো অনেক গুণ বাড়িয়ে দেয়। জেলা পুলিশ সুপারের এ পুরস্কার আগামী দিনে তাকে আরোও‌ বেশি দায়িত্বশীল হতে অনুপ্রেরণা যোগাবে।

অন্যান্য খবর পড়ুন