শিরোনামঃ

জুড়ীতে রিপোর্টার্স ইউনিটির মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় জুড়ী রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে মাস্ক ও অসহায় হতদরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (১০ জুলাই) উপজেলার চৌমুহনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জুড়ী উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা।

‍এসময় উপস্থিত ছিলেন, জুড়ী থানার ওসি তদন্ত আবুল কালাম, বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি সাইফুল ইসলাম সুমন, জুড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইকবাল খান, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক জহিরুল ইসলাম সরকার, সহ-সভাপতি আব্দুর রহমান শাহীন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান খান, অর্থ সম্পাদক মুহিবুর রহমান, কার্যকরী সদস্য আশরাফ আলী।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা বলেন, আপনারা যারা সাংবাদিকতা করেন তারা হলেন জাতির বিবেক। জুড়ী রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে অসহায় মানুষের মোঝে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আপনাদের ধন্যবাদ জানাই। আশা করছি আগামীতেও আপনারা অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাবেন।

খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, এক প্যাকেট সেমাই , ৫০০ গ্রাম চিনি ও এক বোতল সয়াবিন তেল।

অন্যান্য খবর পড়ুন