শিরোনামঃ

জুড়ীতে ভিজিএফ এর চাল বিতরণ শুরু

সাইফুল ইসলাম সুমনঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার করোনা মহামারীর শুরু থেকে বর্তমান সময় পর্যন্ত অসহায় মানুষের পাশে আছে এবং ত্রান বিতরণ করে যাচ্ছে। সরকারের এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহতভাবে চলমান থাকবে। কেউই খাদ্যের অভাবে থাকবে না।

পরিবেশমন্ত্রী রবিবার (১৮ জুলাই ) পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে মৌলভীবাজারের জুড়ী উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৯১৯২ জন দুস্থ ও অসহায় ব্যক্তি /পরিবারের মাঝে দশ কেজি করে ভিজিএফ চাল বিতরণ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে ঢাকাস্থ সরকারি বাসভবন হতে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় উপস্থিত জনপ্রতিনিধিসহ সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে পরিবেশমন্ত্রী বলেন, এদেশের মালিক জনগণ। তাই সর্বোচ্চ গুরুত্ব ও সম্মানের সাথে ত্রাণ গ্রহণকারী জনগণের মাঝে ত্রাণ বিতরণ করতে হবে। সতর্কতার সাথে করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি এসময় জনগণের প্রতি আহবান জানান।

জুড়ী উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রনজিতা শর্ম্মা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওমর ফারুক, উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজু , জুড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক তাজুল ইসলাম, জুড়ী উপজেলা সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সুমন, আওয়ামীলীগ নেতা আব্দুল কাইয়ুম প্রমুখ।

অন্যান্য খবর পড়ুন