শিরোনামঃ

দুবাইয়ে প্রবাসি বড়লেখা সমাজকল্যাণ পরিষদের ইফতার মাহফিল

মামুন মাহিন, আমিরাত থেকেঃ হাওর ও পাহাড়ের সন্নিবেশিত সবুজে ঘেরা মৌলভীবাজারের বড়লেখা আগর আতরের এক সম্ভাবনাময় উপজেলা। বাংলাদেশ থেকে আমিরাতে সরাসারি শিপ চালু হলে দেশের আগর আতর শিল্প দুবাইয়ে আরো বেশি করে বাজারজাত করা যাবে। এতে করে বড়লেখার আগর আতর আরো বেশি পরিমাণ বৈদেশিক মুদ্রা অর্জন করবে। দুবাইয়ে প্রবাসি বড়লেখা সমাজকল্যাণ পরিষদের ইফতার মাহফিলে এ কথা বলেছেন বক্তারা।

বুধবার (২০ এপ্রিল) দুবাইয়ের বেস্ট ওয়েস্টার্ন প্লাস হোটেল হলরোমে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সিআইপি আব্দুল করিম। খলিলুর রহমান খলু ও আতিকুর রহমানের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বড়লেখার বিশিষ্ট ব্যবসায়ি সাইদুল ইসলাম। তাহের আহমদের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুজিবুর রহমান, কামরান আনোয়ার, এমরান আনোয়ার, আনোয়ার হোসেন, সাহিদ আহমদ তালহা, শাহজাহান, হাসান আহমদ, রেদোয়ান আনোয়ার, আনোয়ার গফুর, সাইবুর রহমান সহ আরো অনেকে।

এ সময় বক্তারা আরো বলেন, আমাদের বড়লেখা প্রাকৃতিক সম্পদে ভরপুর। বড়লেখার এসব সম্পদ এবং ইতিহাস ঐতিহ্য রক্ষা করতে এ সংগঠন কাজ করে যাবে। অচিরেই এ সংগঠন দুস্থ প্রবাসিদের সেবাদানের পাশাপাশি দেশের মানুষের কল্যাণে কাজ করার মানষে বড়ো ধরণের পদক্ষেপ নিচ্ছে। পরে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত পরিবেশন করেন মাওলানা সাদিকুর রহমান চৌধুরী।

অন্যান্য খবর পড়ুন