শিরোনামঃ

জাতীয় শোক দিবসে জুড়ী উপজেলা যুবলীগের দোয়া মাহফিল ও খাবার বিতরন

সাইফুল ইসলাম সুমনঃ মৌলভীবাজার জেলার জুড়ীতে জাতীয় শোক দিবসে উপজেলা যুবলীগের পক্ষ থেকে দোয়া মাহফিল ও খাবার বিতরন করা হয়েছে। সোমবার (১৫ আগস্ট) বিকেলে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলামের সঞ্চালনায় ও উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ সাজুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুক মিয়া। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুক আহমদ, সহ সভাপতি জাকির হোসেন কালা, জায়ফরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির দারা, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইমরুল ইসলাম, উপজেলা যুবলীগের সহ সভাপতি সাইরুল আলম প্রমুখ।

এছাড়াও এ সময় উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদকবৃন্দ, সাংগঠনিক সম্পাদকবৃন্দ, সম্পাদক মন্ডলীর সদস্যবৃন্দ, সহ সম্পাদক ও সদস্য বৃন্দসহ ইউনিয়ন যুবলীগের সভাপতি, সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ সাজু বলেন, আজ শোকবহ ১৫ই আগস্ট। ১৯৭৫ সালের আজকের এই দিন জাতি হারিয়েছে তার গর্ব, আবহমান বাংলা ও বাঙালির আরাধ্য পুরুষ, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। বঙ্গবন্ধু পরিবারের নারী-শিশুরাও সেদিন রেহাই পায়নি ঘৃণ্য কাপুরুষ এ ঘাতক চক্রের হাত থেকে। সেদিন বঙ্গবন্ধুর সঙ্গে আরও প্রাণ হারান তাঁর সহধর্মিণী, তিন ছেলেসহ পরিবারের ১৮ জন সদস্য। বিদেশে থাকায় প্রাণে বেঁচে যান বঙ্গবন্ধুর দুই কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে পালন করে দিনটি। জাতির পিতা সপরিবারে নিহত হওয়ার পর তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশে এসে দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য ও খুনিদের বিচার করার জন্য আওয়ামী লীগের দায়িত্ব নেন। তিনি প্রধানমন্ত্রী হয়ে জনগণকে নিয়ে দেশকে আজ বিশ্ব দরবারে মাথা উচু করে দাড় করিয়েছেন।

অন্যান্য খবর পড়ুন