শিরোনামঃ

ফেসবুকে মিথ্যা অপপ্রচার, থানায় জিডি করলেন সাবেক ইউপি সদস্য মোস্তফা মিয়া

বিশেষ প্রতিনিধিঃ চলতি বছরের ডিসেম্বরের দিকে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে মাঠে বিভিন্ন ভাবে প্রচার-প্রচারণা চালাচ্ছেন সাবেক দুই বারের ইউপি সদস্য মোস্তফা মিয়া।

সম্প্রতি মোস্তফা মিয়ার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালাচ্ছে। এ অপপ্রচারের প্রতিকার চেয়ে জুড়ী থানায় ২০ আগস্ট তিনি একটি জিডি করেন। তার জিডি নং-৯৭৬।

এ বিষয়ে মোস্তফা মিয়া বলেন, আমি দীর্ঘদিন থেকে এলাকার বিচার সালিশ সহ সমাজ সেবা মূলক কাজ করে আসছি। আমি এলাকাবাসির দাবির প্রেক্ষিতে আসন্ন ৭নং ফুলতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য একজন চেয়ারম্যান প্রার্থী। বর্তমানে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল বিভিন্ন ফেইসবুক একাউন্ট থেকে আমার নামে মিথ্যা অপপ্রচার, বানােয়াট তথ্য, অশ্লীল কথাবার্তা এবং ধর্মীয় মিথ্যা বানােয়াট কথা লিখে এলাকার মানুষের ফেইজবুক আইডিতে বিভিন্ন ধরনের ছবি সহ ট্যাক করছে এবং আমাকে বিভিন্নভাবে হুমকী ধমকী প্রদান করছে। এর প্রতিকার চেয়ে আমি থানায় একটি জিডি করেছি। সবাইকে এ বিষয়ে সজাগ থাকার আহ্বান জানাই।

অন্যান্য খবর পড়ুন